1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঢাকা-চট্টগ্রাম টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ

  • আপডেট টাইম : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ২৫৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: হেফাজতে ইসলামের ডাকা হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নিয়েছে নেতাকর্মীরা। পূর্ব ঘোষণা অনুযায়ী ফজরের নামাজের পর থেকে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় হেফাজতের নেতাকর্মীরা। এ সময় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা হরতালের সমর্থনে খণ্ড খণ্ড মিছিল করে।

ফজরের নামাজের পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল, মৌচাক ও সাইনবোর্ড এলাকায় হেফাজতের নেতা-কর্মীদের অবস্থানের কারণে যান চলাচল বন্ধ হয়ে যায়। এর আগে শনিবার সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় বিক্ষোভ মিছিলে হেফাজতের নেতা মাওলানা মাহমুদুল ইসলাম হরতাল পালনের জন্য সকলকে লাঠি নিয়ে সড়কে অবস্থান নেওয়ার আহ্বান জানান।

সকাল ৮টার দিকে সিদ্ধিরগঞ্জ থানা হেফাজতে ইসলামের সভাপতি মুফতি বশির উল্লাহ শিমরাইল পয়েন্টে বক্তব্য রাখেন।
এসময় তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আমরা শান্তিপূর্ণভাবে আমাদের হরতাল কর্মসূচি পালন করতেছি। আপনারা আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দিতে আসবেন না। বাধা দিলে পরিণতি ভয়াবহ হবে।

এসময় র‍্যাব ও পুলিশ সদস্যরা তাদেরকে কয়েকদফা মহাসড়ক থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করলেও ব্যর্থ হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবস্থান করছিল।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, হেফাজত নেতাকর্মীদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..